ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে পুলিশ কনস্টেবল হত্যা : মামলার রহস্য উদঘাটন হয়নি 

সিরাজগঞ্জে পুলিশ কনস্টেবল হত্যা : মামলার রহস্য উদঘাটন হয়নি 

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর এলাকার চাঞ্চল্যকর পুলিশ কনস্টেবল মোয়াজ্জেম হোসেন (৫৯) হত্যা মামলার রহস্য এখনও উদঘাটন হয়নি। তবে এ মামলার রহস্য উৎঘাটনে পুলিশ বিশেষ তদন্ত করছে।

উল্লাপাড়া মডেল থানার ওসি নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, পুলিশ কনস্টেবল মোয়াজ্জেম হোসেনের চাকরির শেষ দিকে নিজ থানাতেই কর্মরত ছিল। প্রতিদিনের মতো রোববার রাতে ডিউটি শেষে বাসায় যায় ওই কনস্টেবল। পরদিন সোমবার সে কর্মস্থল থানায় না আসায় ওইদিন দুপুরে পুলিশ ওই এলাকার নবগ্রাম মহল্লার বাসায় খোঁজ নিতে যায়। তার প্রথম স্ত্রী অন্যত্র বসবাস করে এবং দ্বিতীয় স্ত্রী সন্তানদের নিয়ে ওই মহল্লায় বসবাস করলেও কয়েকদিন ধরে সে একাই বসবাস করছিল। তার ঘরের দরজা খোলা দেখে কক্ষে ঢুকে গলায় গামছা পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখা যায়। ধারণা করা হচ্ছে, র্দূবৃত্তরা গলায় গামছা পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করেছে। ওইদিন তার লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সে ওই মহল্লার মৃত জেকাত সরকারের ছেলে এবং ওই থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিল। এ ব্যাপারে তার ছেলে মাহবুব হাসান বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় অজ্ঞাত আসামী করে মামলা করে।

এ বিষয়ে পুলিশ সুপার আরিফুল ইসলাম মন্ডল বিপিএম (বার) পিপিএম’র (বার) আলোকিত বাংলাদেশকে জানান, এ হত্যাকান্ডের রহস্য উদঘাটনে পুলিশের বিভিন্ন ইউনিট বিশেষ তদন্ত করছে। তবে ২/৪ দিনের মধ্যে এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও গ্রেফতার হতে পারে বলে তিনি উল্লেখ করেন।

উল্লাপাড়া মডেল থানা,কনস্টেবল হত্যা,সিরাজগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত